হাত বাড়িয়ে দাও
- মকিজুর রহমান - মুক্তবীণা ২৭-০৪-২০২৪

হাত বাড়িয়ে দাও হাতে রাখি হাত
অধরে চুম্বনে ফুটাবো মিষ্টি বকুল
ঝর্ণার জলে পাবো অমৃতের স্বাদ।
ভালোবেসে দুই জোড়া চোখ একাকার
প্রিয়সি অতল সাগর দেব পাড়ি আজ
যত আসুক উত্তাল কাল বৈশাখী ঝড়।
বসন্তের কোকিলের মত আমরা দুজন
হারিয়ে যাব চেনা নগরী ছেড়ে অজানায়
পুষ্পের কলি হয়ে ফুটবো অরণ্যে দিবালয়
সৌরভে সৌরভে মিলেমিশে থাকব কতকাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।